1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ গণঅভ্যুত্থানে শিক্ষার্থীদের রক্তঝড়া নতুন বাংলাদেশের সমৃদ্ধির দায়িত্ব নবীনদের: বিভাগীয় কমিশনার “আগমনী” “ছলনাময়ী” সিলেট ওসমানী বিমানবন্দরকে প্রকৃত আন্তর্জাতিক বিমানবন্দরে পরিনত করা সময়ের দাবী স্বেচ্ছাসেবক দল নেতার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করুন : ভিপি মাহবুব হক চৌধুরী শাহজালাল মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা করলো সিলেট মহানগর কৃষক দল গণতন্ত্র হত্যাকারীরা যাতে মাথাচাড়া দিতে না পারে, খেয়াল রাখতে হবে: কাইয়ুম চৌধুরী

সিরাজদিখানে উদ্বোধন হলো একতা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৮০ বার পঠিত

সিরাজদিখানে উদ্বোধন হলো একতা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার

নিজস্ব প্রতিবেদক : সিরাজদিখানে উদ্বোধন হলো একতা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার। বৃহস্পতিবার (২৭ জুন ২৪) উপজেলার ইছাপুরা গ্রামে অবস্থিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সিরাজদিখান এর বিপরীত পাশে এ ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষ্যে সকাল ১০ টায় জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর মোশারফ হোসেন সুমন, ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সুমন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মতিন হাওলাদার, ডা. খবির উদ্দীন, ইছাপুরা ৪ ওয়ার্ড মেম্বার শফিউদ্দিন আহমেদ মন্টু, মিলন হাওলাদার, আব্দুল হালিম শেখ, বিভিন্ন ঔষধ কোম্পানীর ম্যাডিকেল রিপ্রেজেন্টেটিভগণ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

একতা ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান জনাব আবু তাহের জানান, স্বাস্থ্য সেবার মানকে আরো উন্নত ও যুগোপযোগী করার জন্য আমরা বিশেষজ্ঞ চিকিৎসকগণ ও সংশ্লিষ্ট সেবাদাতাদের সমন্বয়ে চিকিৎসা প্রযুক্তি নির্ভর একটি ডায়াগনস্টিক সেন্টার নির্মান করেছি। এখানে থাকছে সঠিক চিকিৎসা ও রোগ নির্ণয়ের জন্য উন্নত প্রযুক্তির ল্যাব ও আধুনিক যন্ত্রপাতির সুবিধা।

উক্ত ডায়াগনস্টিক সেন্টারের এমডি হিসেবে আছেন মোঃ শাহ আলম। এছাড়াও ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন মো. আশরাফুল আলম, মো. জসিম, রাজন দেবনাথ প্রমুখ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর