1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ গণঅভ্যুত্থানে শিক্ষার্থীদের রক্তঝড়া নতুন বাংলাদেশের সমৃদ্ধির দায়িত্ব নবীনদের: বিভাগীয় কমিশনার “আগমনী” “ছলনাময়ী” সিলেট ওসমানী বিমানবন্দরকে প্রকৃত আন্তর্জাতিক বিমানবন্দরে পরিনত করা সময়ের দাবী স্বেচ্ছাসেবক দল নেতার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করুন : ভিপি মাহবুব হক চৌধুরী শাহজালাল মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা করলো সিলেট মহানগর কৃষক দল গণতন্ত্র হত্যাকারীরা যাতে মাথাচাড়া দিতে না পারে, খেয়াল রাখতে হবে: কাইয়ুম চৌধুরী

সিরাজদিখানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ শিক্ষার্থী নিহত

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৬০ বার পঠিত

 

মো. সাইফুল ইসলাম:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ২ স্কুল শিক্ষার্থী বন্ধু নিহত হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের ছাতিয়ানতলি এলাকায় ঘটনাটি ঘটে। আশঙ্কাজনক অবস্থায় স্বজনরা তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উভয়কেই মৃত ঘোষণা করেন।

নিহতেরা হলেন ছাতিয়ানতলী গ্রামের শাহ আলম ফকিরের নাতি মাহবুব আলম নয়ন (১৬) এবং একই এলাকার আবুল কালাম মেম্বারের পুত্র মোঃ তুহিন। নিহত মাহবুব শ্রীনগর উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র এবং তুহিন ছাতিয়ানতলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

নিহত তুহিনের মামা ইয়াছিন জানান, তুহিন মোটরসাইকেল নিয়ে বন্ধু মাহবুবকে নিয়ে বিকেলে ঘুরতে বের হয়। মোটরসাইকেল চালাচ্ছিল তুহিন আর পেছনে বসা ছিল মাহবুব । ছাতিয়ানতলী এলাকাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কড়ই গাছের সঙ্গে ধাক্কা লেগে দুজনই গুরুতর আহত হয়, এই খবর শুনে ঘটনাস্থলে যাই এবং দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় পড়ে থাকতে দেখি। মোটরসাইকেলটিও দুমড়েমুচড়ে গিয়েছিল। পরে তাদের দুজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে ঢাকা মেডিকেলে রেফার করা হয়। পরবর্তী ঢাকা মেডিকেল কলেজে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মুন্সিগঞ্জ থেকে দুইজন শিক্ষার্থীকে মুমূর্ষু অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। জরুরি বিভাগের চিকিৎসক তাদের উভয়কে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানা গিয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর