1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন রাষ্ট্র গঠনে ইসলামের বিকল্প নেই: খেলাফত মজলিস সিলেটের বুরজান চা বাগানে কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ ও কর্ম বিরতি করেছে পবিত্র ঈদ-এ  মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয় সিলেটের মাধবপুরে ৭ একর জায়গায় পরিবহন শ্রমিকদের জন্য নির্মিত হচ্ছে বিশ্রামাগার সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই: সিলেট বিভাগীয় কমিশনার প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন:আহমদ আজম খান মেঘালয়া চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট কয়লা ও পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির

তালায় আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে এমপি’র সহধর্মিনী

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার পঠিত

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। উপজেলার ধলবাড়িয়া গ্রামে সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। সাতক্ষীরার ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে হতাহত হওয়ার কোনো ঘটনা ঘটেনি। এ সময় সাতটি বসত বাড়ি, ছয়টি রান্নাঘর গোয়ালসহ ১৩টি ঘর পুড়ে যায়।

খবর পেয়ে পরিদর্শনে আসেন সাতক্ষীরা-১ তালা কলারোয়া আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপনের সহধর্মিনী সুরাইয়া ইয়াসমিন রত্না। এসময় আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের হাতে পঞ্চাশ (৫০) হাজার টাকা আর্থিক সহযোগিতা করা ও ক্ষতিগ্রস্ত সকল পরিবারকে পূর্ণবাসনের জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার রফিকুল ইসলাম, মোড়ল দিদার প্রমূখ।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে ধলবাড়িয়া গ্রামের আব্দুল গনি শেখের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী ঘরগুলোয়। ক্ষতিগ্রস্তদের দাবি নগদ অর্থসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে। এতে একই পরিবারের সুরত আলী শেখ, আমিনুর শেখ,ফারুক শেখ, আব্দুল গফুর শেখ, ইকরাজ আলী শেখ,আজিবর শেখের বসত ঘর সম্পূর্ণ পুড়ে যায়।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর