1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটের মাধবপুরে ৭ একর জায়গায় পরিবহন শ্রমিকদের জন্য নির্মিত হচ্ছে বিশ্রামাগার সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই: সিলেট বিভাগীয় কমিশনার প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন:আহমদ আজম খান মেঘালয়া চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট কয়লা ও পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ গণঅভ্যুত্থানে শিক্ষার্থীদের রক্তঝড়া নতুন বাংলাদেশের সমৃদ্ধির দায়িত্ব নবীনদের: বিভাগীয় কমিশনার “আগমনী”

জাহাঙ্গীর বাহিনীর হামলায় গুরুতর আহত নগরঘাটার মৎস্য ব্যবসায়ী স্বপন

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৪৩ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার পাটকেলঘাটার নগরঘাটা ইউনিয়নে ঘের নিয়ে দ্বন্দের জেরে মৎস্য আড়ৎ ব্যবসায়ী স্বপন মন্ডল (৪৫) নামে একজনকে দেশীয় অস্ত্র ও লাঠিপেটা করে রক্তাক্ত জখম করেছে জাহাঙ্গীর আলমসহ কয়েকজন। রক্তাক্ত জখম স্বপন মন্ডল নগরঘাটা উত্তর পাড়ার তারক মন্ডলের ছেলে।

এ ঘটনায় গাবতলা গ্রামের মৃত কাছেম সরদারের ছেলে আলাউদ্দিন (৫০) নামে একজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।
স্থানীয় সূত্রে জানা যায়, সম্প্রতি নগরঘাটা দক্ষিণ বিলে ১৮০ বিঘার একটি মৎস্য ঘের নিয়ে দ্বন্দ চলে আসছিল একই এলাকার বাঁজে বাড়ির মজিদ বাঁজের ছেলে চিহ্নিত মাদকসেবী জাহাঙ্গীরের সাথে। গত মঙ্গলবার (৭ মে) ঘের জবর-দখল করতে যায় জাহাঙ্গীর ও তার সঙ্গীয় দলবল। জানতে পেরে ঘটনাটি পাটকেলঘাটা থানায় অবহিত করলে পুলিশ মিমাংশার জন্য ঘেরের ভেঁড়ি বাঁধার কাজ সাময়িক বন্ধ রাখার নির্দেশ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ঘের মালিক স্বপনকে প্রাণ-নাশের হুমকি-ধামকি দিয়ে আসছিল জাহাঙ্গীর গ্রুপ। এরই জেরে বৃহস্পতিবার (৯মে) সন্ধ্যায় অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।
প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, স্বপন মন্ডল সাতক্ষীরা-খুলনা মহসড়কের লিপু চেয়ারম্যানের বালি গাঁদার সম্মুখে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা জাহাঙ্গীর গ্রুপ তার উপর এলোপাতাড়ি হামলা চালায়। এসময় স্থানীয় লোকজন ছুটে এলে হামলাকারীরা স্থান ত্যাগ করে। এতে তার ডান পাশের চোখ তুলে নেওয়ার চেষ্টা করে নাকের হাড় ও পা ভেঙে গেছে। ডান পা নষ্ট করে দেওঢার জন্য অস্ত্র দিয়ে হামলা চালাই।

আহতের ভাই, মদন মন্ডল জানান, বৃহস্পতিবার আমাদের আড়তে কালেকশন ছিলো। দাদার কাছে বিভিন্ন এলাকা থেকে আদায় করা ১৫ লক্ষ টাকা ছিল। পথিমধ্যে দাদার উপর হামলা করে রক্তাক্ত জখম করে টাকা ছিনিয়ে নেয় মাদকসেবী জাহাঙ্গীর, মঠবাড়ি গ্রামের সালাম সরদার, তার ছেলে সবুজ, লস্করবাড়ির চিহ্নিত ডাকাত লাল লস্কর ও মেম্বর শেখ সরোয়ার।

নগরঘাটা ইউনিয়নের চেয়ারম্যান মো. কামরুজ্জামান লিপু বলেন, ঘের নিয়ে দ্বন্দে মারামারির ঘটনা ঘটেছে। আহতদের খোঁজ-খবর নিয়েছি। প্রধমে তারা সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি ছিলো। উন্নত চিকিৎসার জন্য স্বপনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে শুক্রবার সকালে।

স্বপন মন্ডলের ভাইপো সুব্রত মন্ডল জানান, ওই রাতে পাটকেলঘাটা থানায় এজহার দায়ের করা হয়েছে।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ নেতৃত্বে পাটকেলঘাটা থানা এলাকায় অভিযান পরিচালনা করিে এসআই শেখ মো: মোরশেদ আলী তার সংগীয় ফোর্স সহ নিয়ে দুর্ধর্ষ মাদক সম্রাট ও মাদক সেবী মো. সরোয়ার শেখ (৩৫), পিতা-মৃত মোজাহার আলী শেখ, সাং- মিঠাবাড়ি ২) নগরঘাটার চিহ্নিত ডাকাত আটক করে মোঃ হায়দার আলী শেখ লাল (৪৫), পিতা- মৃত আতিয়ার শেখ, সাং-নগরঘাটা (শেখবাড়ি), উভয় থানা-পাটকলেঘাটা, জেলা-সাতক্ষীরাদ্বয়কে ইং-১০.০৫.২০২৪ তারিখ রাত্র ০১.৪৫-০২.৪৫ ঘটিকায় নিজ নিজ বসত বাড়ি হতে গ্রেফতার করেন। উক্ত আসামীদ্বয়কে ১০/০৫/২০২৪ খ্রি. তারিখ পুলিশ প্রহরার মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর