1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ গণঅভ্যুত্থানে শিক্ষার্থীদের রক্তঝড়া নতুন বাংলাদেশের সমৃদ্ধির দায়িত্ব নবীনদের: বিভাগীয় কমিশনার “আগমনী” “ছলনাময়ী” সিলেট ওসমানী বিমানবন্দরকে প্রকৃত আন্তর্জাতিক বিমানবন্দরে পরিনত করা সময়ের দাবী স্বেচ্ছাসেবক দল নেতার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করুন : ভিপি মাহবুব হক চৌধুরী শাহজালাল মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা করলো সিলেট মহানগর কৃষক দল গণতন্ত্র হত্যাকারীরা যাতে মাথাচাড়া দিতে না পারে, খেয়াল রাখতে হবে: কাইয়ুম চৌধুরী

সিরাজদিখানে ছাত্র ও জনতার সচেতনতায় প্রচারণা

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ৩৩ বার পঠিত

সিরাজদিখানে ছাত্র ও জনতার সচেতনতায় প্রচারণা

নিজস্ব প্রতিবেদক : শুক্রবার (৯ আগস্ট) সকাল থেকে সিরাজদিখানে ছাত্র ও জনতার সচেতনতায় প্রচারণা কর্মসূচি বাস্তবায়ন করে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় পরিষদের ঘোষিত সারাদেশের কর্মসূচির অংশ হিসেবে ও মেজর সিফাত আলমের দিকনির্দেশনায় সিরাজদিখানে জনসচেতনতায় এ কর্মসূচি।

এসময় উপস্থিত ছিলেন নাগরিক সমাজ সিরাজদিখান টিমের ফাহাদ, শাহিদুল হাসান শাওন, রাকিব হাসান জিসান, মো. ইমরান হোসাইন, মো. ইকরাম, মো. জহির রায়হান, আসিফ বাধন, সাইদুল ইসলাম, মো. মইনুদ্দিন, মাহবুবুর রহমান রনি, মেহেদি হাসান, জোনায়েদ, শান্ত রহমান, মো. জহির, মো. মাসুদ, মো. শাওন প্রমুখ।

এছাড়াও সিরাজদিখানের আনসার বাহিনী উপস্থিত ছিলেন।

সমন্বয়ক আশরাফ ইকবাল বলেন আমরা সিরাজদিখানে আইনশৃঙ্খলা পরিস্থিতির স্বাভাবিকের জন্য সেনাবাহিনী ও স্থানীয় প্রশাসনকে সহযোগিতা করবে। কেন্দ্রীয় পরিষদের সাথে সমন্বয় করে সিরাজদিখানের সন্ত্রাসী কার্যক্রম প্রতিহত করা হবে। তিনি আরো বলেন, কোনো সংখ্যালঘুর বাড়ি ও মন্দিরে যাতে হামলা না হয় সেদিকে নজর রাখছি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর