1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটের মাধবপুরে ৭ একর জায়গায় পরিবহন শ্রমিকদের জন্য নির্মিত হচ্ছে বিশ্রামাগার সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই: সিলেট বিভাগীয় কমিশনার প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন:আহমদ আজম খান মেঘালয়া চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট কয়লা ও পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ গণঅভ্যুত্থানে শিক্ষার্থীদের রক্তঝড়া নতুন বাংলাদেশের সমৃদ্ধির দায়িত্ব নবীনদের: বিভাগীয় কমিশনার “আগমনী”

রংপুর মেডিকেলে দুদুকের অভিযান।

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৫২ বার পঠিত

 

মাটি মামুন, রংপুর প্রতিনিধি:

২০শে মে ২০২৪ ইং সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদুকের অভিযান।

এসময় গ্রেফতার এক ভ্রাম্যমান আদালতে ৩ মাসের কারাদন্ড।

নেই সুপেয় পানির ব্যবস্থা আছে অপরিচ্ছন্নতা আর দালালদের দৌরাত্ব।ফলে চিকিৎসা সেবার মান ও রোগীর ভোগান্তির অভিযোগে হঠাত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদুকের অভিযান।সমস্যা সমাধানের চেষ্টা অব্যাহত বলছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে টয়লেট বার্থরুম বন্ধ ও অপরিচ্ছন্ন ছাড়াও দালালদের দৌরাত্ব এবং নানা অনিয়মের অভিযোগে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন দুদুক।
সোমবার বেলা সাড়ে এগোরাটা থেকে বিকেল ৪টা পর্যন্ত দুদুকের রংপুরের জেলা কার্যলয়ের কর্মকর্তা এ অভিযান চালায়।
প্রথমে দুদুকের সদস্যরা হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে অভিযান করে।অভিযানে রংপুরের জেলা কার্যালয়ের উপপরিচালক শাওন মিয়া বলেন চিকিৎসা সেবার মান,পরিস্কার পরিছন্নতা,দালালদের দৌরাত্ব ও রোগীদের ভোগান্তি চরমে এমন অভিযোগের ভিত্তিতেই এই অভিযান।
হাসপাতাল পরিচালক ডাঃ ইউনুস আলী বলছেন রোগীর চাপ বেশী থাকায় অপরিচ্ছন্ন থাকে কিছু সময় তবে সাফাই গাইলেন ডাক্তার আর নার্সের বেলায় আর দোষ চাপালেন পিডাব্লুবি এর কর্মকর্তাদের উপর।
এসময় সাধারণ মানুষ হাসপাতালে চিকিৎসা সেবা নিতে দালালদের কারণে হয়রানীর অভিযোগে একজন দালাল কে আটক করে আভিযানিক দল পরে জেলা প্রশাসনের সিনিয়র সহ–কারি কমিশনার মাহমুদ হাসান মৃধা এর ভ্রাম্যমাণ আদালতে এক দালাল চক্রের সদস্যকে ৩ মাসের কারাদন্ড প্রদান করা হয়।
অভিযানে হাসপাতালের আউটডোর ও জরুরি বিভাগে সরকার নির্ধারিত টাকার চেয়ে বাড়তি টাকা আদায়, কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্বে অবহেলা এবং হাসপাতালের অস্বাস্থ্যকর পরিবেশের বিষয়গুলো দুদকের নজরে এসেছে

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর