1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. asifbadhon43@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
তারেক রহমান নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে ইনসাফের বাংলাদেশ: ব্যারিস্টার রিয়াসাদ আযিম হক আদনান সিলেট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহতদের মাঝে জামায়াতের আর্থিক সহযোগিতা প্রদান মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা। “দেয়া নেয়া” সিরাজদিখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ-আহতদের আর্থিক অনুদান ও দোয়া অনুষ্ঠান সিরাজদিখানে স্বরাষ্ট্র উপদেষ্টার পূজা মণ্ডপ পরিদর্শন ভ্রমণ শেষে প্রাইভেটকার খাদে পড়ে শেরপুরের একই পরিবারের ৪ জন নিহত সিরাজদিখানে ড. মাহমুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও রায় প্রত্যাহারের দাবিতে মানববন্ধ সিলেটে সাহিত্য কর্মশালা করেছে সাহিত্য ডটকম আসন্ন দূর্গা পূজায় শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় সিরাজদিখান ছাত্র সমাজের মতবিনিময়

শার্শায় মার্সেল শোরুম উদ্বোধন করলেন চিত্রনায়ক আমিন খান

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৮২ বার পঠিত

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধিঃ

যশোর জেলার শার্শা উপজেলার বাগআঁচড়ার বাগুড়ী খ্রিষ্টান বাড়ি মোড়ে নাজমা ইলেকট্রনিক্সে শোরুম উদ্বোধন
করেন মার্সেল ব্রান্ড এম্বাসিডর আমিন খান।

শনিবার (৮জুন) বেলা ১১ টায় এ উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি ও শোভাযাত্রা শোরুম থেকে বের হয়ে বাগআঁচড়া বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

বাগআঁচড়া মার্সেল শোরুমের পরিচালক আবু মোজাফার মাসুম ও হাবিবুর রহমান হাবিবের সর্বিক পরিচালনায় দুপুর ৩ টায় ফিতা কেটে শোরুম উদ্বোধন করেন চিত্র নায়ক আমিন খান সহ কম্পানির উর্ধ্বতন কর্মকর্তা গণ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মার্সেল কম্পানির ডিভিশনাল সেলস ম্যানেজার নাজমুল হায়দার,হেড সেলস নুরুল ইসলাম রুবেল,হেড অফ বিজনেস মতিউর রহমান,বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম,চন্দনপুর ইউপি চেয়ারম্যান ডালিমসহ বিভিন্ন শোরুমের কর্মকর্তা ও কর্মচারী গণ।

অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর