1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. asifbadhon43@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
গণঅভ্যূত্থানের নেপথ্যের কারিগর তারেক রহমান : মিফতাহ্ সিদ্দিকী কোরআনের খেদমতে যারা আত্মনিয়োগ করেন তারাই পৃথিবীর শ্রেষ্ট মানু ‘জনগনের সরকার প্রতিষ্টা হওয়ার পূর্ব পর্যন্ত বিএনপির আন্দোলন চলবে : জিগে গাউছ এখন এদেশকে পুনর্গঠন করতে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে:এম এ মালিক বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামে, মামুন গাজী আন্তর্জাতিক সম্পাদক নির্বাচিত সিলেটে পিপি ফয়েজের কক্ষে তালা পিপি মুজিব লাঞ্চিত   প্রতিবন্ধী মানুষের জীবন মান উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে: ডা. জহিরুল ইসলাম আত্মত্যাগের বিনিময়ে অর্জিত বিজয় দুর্বূত্তায়নের কাছে ম্লান হতে দিবো না: খন্দকার মুক্তাদির গণহত্যার বিচারের দাবীতে সিরাজদিখান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মানববন্ধন তারেক রহমান নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে ইনসাফের বাংলাদেশ: ব্যারিস্টার রিয়াসাদ আযিম হক আদনান

সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ১০৮ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের সীমান্তবর্তী নালিতাবাড়ীতে বোরো মৌসুমের পাকা ধানক্ষেত পাহারা দিতে গিয়ে ওমর আলী ওরফে ওমর মিস্ত্রী নামে পঞ্চান্ন বছর বয়সী এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত আনুমানিক দশটার দিকে নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী পাহাড়ি গ্রাম বাতকুচি টিলাপাড়ায় এ ঘটনা ঘটে।নিহত ওমর মিস্ত্রী ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।স্থানীয় সূত্র জানায়,অন্যান্য দিনের মতো ওমর মিস্ত্রী রাতে তার উঠতি বোরো ধানক্ষেত পাহারা দিতে যান। তবে অন্যান্য রাতে আশপাশে স্থানীয় অনেক কৃষক থাকলেও বৃহস্পতিবার রাতে তিনি একাই পাহাড়ের ভিতরে ধানক্ষেত পাহাড়া দিতে অবস্থান করছিলেন। এমতাবস্থায় রাত দশ’টা থেকে এগারো টার মধ্যে একদল বন্যহাতি পাহাড় থেকে নেমে এসে আকস্মিকভাবে ওমর মিস্ত্রীকে ঘিরে ফেলে তার উপর আক্রমণ চালায়। এসময় শুঁড়ে পেচিয়ে আছাড় মেরে ও পায়ে পিষ্ট করে ওমর মিস্ত্রীর পেটের ভুড়ি ও মাথার মগজ বের করে মৃত্যু নিশ্চিত করে চলে যায় হাতির দল। কিছুক্ষণ পর এলাকাবাসী ওমর মিস্ত্রীকে দেখতে না পেরে ঘটনাস্থলে গেলে তার ছিন্নভিন্ন মরদেহ পড়ে থাকতে দেখেন।
স্থানীয়রা জানান,দিনভর চৌকিদার টিলা ও সমেশ্চুড়াসহ আশপাশের পাহাড়ে বন্যহাতির দল বিচরণ করছিল।এদিকে খবর পেয়ে বন বিভাগের লোকজন ও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ সংশ্লিষ্টরা পরিদর্শনে যান। মধুটিলা রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন অত্যন্ত দুঃখজনক এমন মৃত্যু আমরা কামনা করি না।মৃত্যুর বিষয়টা আমি উদ্বোধন কর্তৃপক্ষকে জানাচ্ছি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর