1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলির ব্যবসায়ী নিখোঁজ গণঅভ্যুত্থানে শিক্ষার্থীদের রক্তঝড়া নতুন বাংলাদেশের সমৃদ্ধির দায়িত্ব নবীনদের: বিভাগীয় কমিশনার “আগমনী” “ছলনাময়ী” সিলেট ওসমানী বিমানবন্দরকে প্রকৃত আন্তর্জাতিক বিমানবন্দরে পরিনত করা সময়ের দাবী স্বেচ্ছাসেবক দল নেতার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করুন : ভিপি মাহবুব হক চৌধুরী শাহজালাল মাজার জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা করলো সিলেট মহানগর কৃষক দল গণতন্ত্র হত্যাকারীরা যাতে মাথাচাড়া দিতে না পারে, খেয়াল রাখতে হবে: কাইয়ুম চৌধুরী

কামরাঙ্গীরচরের ঝাউলাহাটি এলাকায় বড় মসজিদের সামনে আজ স্যালাইন সরবত বিতরণ করা হয়েছে।

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৮৫ বার পঠিত

আনোয়ার হোসেন:

তীব্র দাবদাহে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এই গরমে তৃষ্ণা নিবারণের জন্য পথচারী ও শ্রমজীবীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেছে মানবাধিকার কর্মী আনোয়ার হোসেন ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল থেকে আইন সহায়তা ফাউন্ডেশন (আসক) মানবাধিকার সংস্থার উদ্যোগে প্রায় ২ হাজার মানুষের মাঝে এই শরবত বিতরণ করা হয়।

এসময় শরবত পান করা ভ্যানচালক আজান আলী ও দুলাল বলেন, সারাদিন ভ্যান চালিয়ে এই তীব্র রোদে অবস্থা খারাপ। এই রোদে খুব কষ্ট হয়, ঝাউলাহাটি এলাকায় এটা একটি জনকল্যাণমুখী কাজ আয়োজনকারী দেরকে ধন্যবাদ জানান তারা।

গরমে তৃষ্ণা মেটাতে রিকশাচালক, দিনমজুর ও পথচারীরা ভিড় করেন। এমন কাজ সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।
সরবত বিতরণের সময় উপস্থিত ছিলেন সমাজকর্মী সুবন্ধন সামাজিক সংগঠনের নেতা মোঃ রুস্তম আলী তিনি বলেন, তীব্র দাবদাহে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। প্রখর রোদ আর তীব্র গরমে অতিষ্ঠ হয়ে স্বাভাবিক কাজকর্ম করতে পারছে না মানুষ। তাই গরমে নাভিশ্বাস মানুষের মধ্যে শরবত দিয়ে তৃষ্ণা মেটানোর চেষ্টা করছি। মানবাধিকার কর্মী আনোয়ার হোসেন এর এমন উদ্যোগকে সাধুবাদ জানাই এটা একটি প্রশংসনীয় উদ্যোগ। তীব্র গরম পরিস্থিতিতে আমাদের আশেপাশে অবস্থান করা শ্রমজীবী মানুষদের ভুলে গেলে চলবে না। তাদের জন্য মূলত এই উদ্যোগ নিয়েছে দেশপ্রেম ও আদর্শের নেতাকর্মীরা। এই তীব্র গরম থেকে মুক্তি পেতে সকলকে বেশি বেশি করে গাছ লাগানোর আহবান জানান তিনি।
সার্বিক সহযোগিতায় ছিলেন,মোঃ সোহাগ,মোঃ আলী হোসেন,মোস্তফা প্রমূখ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর