1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন রাষ্ট্র গঠনে ইসলামের বিকল্প নেই: খেলাফত মজলিস সিলেটের বুরজান চা বাগানে কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ ও কর্ম বিরতি করেছে পবিত্র ঈদ-এ  মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয় সিলেটের মাধবপুরে ৭ একর জায়গায় পরিবহন শ্রমিকদের জন্য নির্মিত হচ্ছে বিশ্রামাগার সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই: সিলেট বিভাগীয় কমিশনার প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন:আহমদ আজম খান মেঘালয়া চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট কয়লা ও পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির

সাতক্ষীরা জেলা আইন-শৃঙ্খলা সংক্রান্ত কোর কমিটির সভা অনুষ্ঠিত 

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৪৮ বার পঠিত

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

সাতক্ষীরা জেলা আইন-শৃঙ্খলা সংক্রান্ত কোর কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২মে) সকাল ১১টায় সাতক্ষীরা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে জেলা আইন-শৃঙ্খলা সংক্রান্ত কোর কমিটির ওই সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মাদ মতিউর রহমান সিদ্দিকী।

সভায় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা ব্যাটালিয়ন ৩৩ বিজিবি অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মো. আশরাফুল হক, এনএসআই-এর উপ-পরিচালক মো. ওয়াসিম উদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বিষ্ণুপদ পাল, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মোরশেদা খানম, এএসপি মো. ফয়সাল তানভীর, র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প কমান্ডারসহ জেলা নির্বাচন অফিস এবং ডিজিএফআই-এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর