1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন রাষ্ট্র গঠনে ইসলামের বিকল্প নেই: খেলাফত মজলিস সিলেটের বুরজান চা বাগানে কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ ও কর্ম বিরতি করেছে পবিত্র ঈদ-এ  মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয় সিলেটের মাধবপুরে ৭ একর জায়গায় পরিবহন শ্রমিকদের জন্য নির্মিত হচ্ছে বিশ্রামাগার সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই: সিলেট বিভাগীয় কমিশনার প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন:আহমদ আজম খান মেঘালয়া চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট কয়লা ও পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির

গলাচিপায় ৩’শ পিচ ইয়াবা ও সুইচ গিয়ার সহ ডিবির জালে আটক-১

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পঠিত

আনোয়ার হোসেন:

এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী রনি। এসময় রনির হাতে থাকা হাতলযুক্ত সুইচ গিয়ার চাকুর আঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা যায়।

মঙ্গলবার দিনগত রাতে গলাচিপা উপজেলা ডাকুয়া ইউনিয়নে অভিযান চালাতে গিয়ে এ হামলার শিকার হন ডিবি পুলিশের ৩ সদস্য । আহতরা হলেন পটুয়াখালী গোয়েন্দা শাখায় কর্মরত এএসআই সাইদুর রহমান,কনেস্টবল তানভীর ও মাহাফুজ। যদিও ওই অভিযানে মাদক ব্যবসায়ী মো. রনি হাওলাদার (৩০)কে আটক করেছেন ডিবি। এর আগে ডিবির একটি অভিযানে রনিকে আটক করা হলেও তিনি পুলিশের হাতকড়া নিয়ে পালিয়ে যান।

পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার ওসি একেএম আজমল হুদা বলেন-র্দীঘদিন ধরে অভিযোগ রয়েছে গলচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মাদক সরবরাহ করে আসছিল রনি নামের ওই যুবক।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই সম্বিত রায়ের নেতৃত্বে উল্লেখিত ইউনিয়নে অভিযান চালান তারা। মঙ্গলবার গভীর রাতে ৩ নং ওয়ার্ডের বড়চত্রা এলাকার মো. হাবিবুর রহমানের বাড়ীর সামনে রনিকে আটক করে দেহ তল্লাশি চালালে তার শরীর থেকে ৩০০ পিচ ইয়াবা উদ্ধার হয়। আটকের সময় রনির সঙ্গে থাকা হাতলযুক্ত সুইচ গিয়ার চাকু নিয়ে দায়িত্বরত পুলিশকে এলোপাতারি আঘাত করে পালাবার উদ্যোশ্যে দৌড়ঝাপের এক পর্যায় একটি পরিত্যক্ত জলাশয়ে ঝাপ দেন। ডিবির সদস্যরাও এসময় ওই জলাশয়ে ঝাপ দিয়ে রনিকে আটক করেন। রনি এসময় পুলিশের হাত থেকে পালাতে ধস্তাধস্তিও করেন।

জানা যায়, এর পূর্বে ডিবির সদস্যরা মাদকসহ রনিকে আটক করেছিলেন। কিন্তু রনি কৌশলে পুলিশের হাত কড়া নিয়ে পালিয়ে যান বলে জানান পুলিশের একটি সুত্র। রনি ওই এলাকার রেজাউল হাওলাদার ওরফে মাসুদের ছেলে। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বিষয়টি গনমাধ্যমে নিশ্চিৎ করেছেন অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর