1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন রাষ্ট্র গঠনে ইসলামের বিকল্প নেই: খেলাফত মজলিস সিলেটের বুরজান চা বাগানে কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ ও কর্ম বিরতি করেছে পবিত্র ঈদ-এ  মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয় সিলেটের মাধবপুরে ৭ একর জায়গায় পরিবহন শ্রমিকদের জন্য নির্মিত হচ্ছে বিশ্রামাগার সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই: সিলেট বিভাগীয় কমিশনার প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন:আহমদ আজম খান মেঘালয়া চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট কয়লা ও পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির

আলহাজ্ব আবু বকর সিদ্দিকের গণসংযোগ

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ১৭১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ করেছেন সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক।

শনিবার সকাল থেকে শেখর নগর, রাজানগর সৈয়দপুরসহ বিভিন্ন ইউনিয়নে এই গণসংযোগ করেন তিনি।

এই সময় উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আনোয়ার হোসেন, সিরাজদিখান আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন সুরুজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডক্টর আলমগীর কবির, হোসেন আলী খান, সিরাজদিখান উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সিরাজদিখান উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি হাজী মোহাম্মদ আফজাল হোসেন, সিরাজদিখান তাতী লীগের সহ-সভাপতি মো. ইমন হোসেন, বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজাল মেম্বার, সমাজসেবক মাহাবুব হোসেন, আলমগীর হোসেন ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এসময় সকলের উদ্দেশ্যে আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক বলেন, আমি আলহাজ্ব আবুবকর সিদ্দিক আপনাদেরই সন্তান। দীর্ঘ ৩৫ বছর ধরে এই জনপথে আপনাদের সাথেই আছি। ভবিষ্যতেও আপনাদের পাশে থাকতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশী। আশা করি আপনারাও আমার পাশে থাকবেন। আমিও আপদে-বিপদে সুখে-দুখে সর্বোচ্চটা দিয়ে আপনাদের পাশে থাকার চেষ্টা করব ইনশাল্লাহ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর