1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. asifbadhon43@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম :
তারেক রহমান নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে ইনসাফের বাংলাদেশ: ব্যারিস্টার রিয়াসাদ আযিম হক আদনান সিলেট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহতদের মাঝে জামায়াতের আর্থিক সহযোগিতা প্রদান মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা। “দেয়া নেয়া” সিরাজদিখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ-আহতদের আর্থিক অনুদান ও দোয়া অনুষ্ঠান সিরাজদিখানে স্বরাষ্ট্র উপদেষ্টার পূজা মণ্ডপ পরিদর্শন ভ্রমণ শেষে প্রাইভেটকার খাদে পড়ে শেরপুরের একই পরিবারের ৪ জন নিহত সিরাজদিখানে ড. মাহমুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও রায় প্রত্যাহারের দাবিতে মানববন্ধ সিলেটে সাহিত্য কর্মশালা করেছে সাহিত্য ডটকম আসন্ন দূর্গা পূজায় শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় সিরাজদিখান ছাত্র সমাজের মতবিনিময়

সিরাজদিখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ-আহতদের আর্থিক অনুদান ও দোয়া অনুষ্ঠান

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ৭৩ বার পঠিত

সিরাজদিখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ-আহতদের আর্থিক অনুদান ও দোয়া অনুষ্ঠান

আসিফ বাধন : সিরাজদিখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ-আহতদের আর্থিক অনুদান ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন। সোমবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে সিরাজদিখান প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হয়।

টাচিং সোলস ইন্টারন্যাশনাল ও এসটিএস ফাউন্ডেশনের যৌথ অর্থায়নে মুন্সিগঞ্জ সদরের ৩ জন শহীদ, সিরাজদিখানের ১ জন শহীদ ও ২ জন আহত পরিবারকে ১ লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মাহমুদ হাসান মুকুটের সভাপতিত্বে ও সহ সভাপতি জাবেদুর রহমান জোবায়েরের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নটরডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অধ্যাপক ড. মুহাম্মদ জমির হোসেন, বাংলাদেশে শিক্ষক ফেডারেশনের যুগ্ম আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন খান, কুসুমপুর জাগরণী সংসদের সাবেক সভাপতি আব্দুল হালিম টিয়া, বিক্রমপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঢাকার সমন্বয়ক মো. রোহান, ছাত্র প্রতিনিধি জাকারিয়া আহমেদ সাদ, কুসুমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহবুবুর রহমান, নেছারাবাদ নূরিয়া দাখিল মাদরাসার সুপার মাও. হাসান তালুকদার প্রমুখ।

অনুষ্ঠান নূরুল আমিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় ও শুভেচ্ছা বক্তব্য দেন সিরাজদিখান প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মোস্তফা।

এছাড়া সিরাজদিখান প্রেসক্লাবের সদস্যবৃন্দ, বৈষম্য বিরোধীছাত্র আন্দোলনের ছাত্র জনতা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শহীদদের আত্মার মাগফিরাতে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর