1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. asifbadhon43@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
তারেক রহমান নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে ইনসাফের বাংলাদেশ: ব্যারিস্টার রিয়াসাদ আযিম হক আদনান সিলেট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহতদের মাঝে জামায়াতের আর্থিক সহযোগিতা প্রদান মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা। “দেয়া নেয়া” সিরাজদিখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ-আহতদের আর্থিক অনুদান ও দোয়া অনুষ্ঠান সিরাজদিখানে স্বরাষ্ট্র উপদেষ্টার পূজা মণ্ডপ পরিদর্শন ভ্রমণ শেষে প্রাইভেটকার খাদে পড়ে শেরপুরের একই পরিবারের ৪ জন নিহত সিরাজদিখানে ড. মাহমুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও রায় প্রত্যাহারের দাবিতে মানববন্ধ সিলেটে সাহিত্য কর্মশালা করেছে সাহিত্য ডটকম আসন্ন দূর্গা পূজায় শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় সিরাজদিখান ছাত্র সমাজের মতবিনিময়

ভ্রমণ শেষে প্রাইভেটকার খাদে পড়ে শেরপুরের একই পরিবারের ৪ জন নিহত

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
  • ৬ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক,শেরপুর:শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর দীর্ঘপাড়া গ্রামের ভীমগঞ্জ বাজার সংলগ্ন এলাকার বাসিন্দা জনৈক নাজিম উদ্দিনের ছেলে ঢাকায় বাংলাদেশ সেনাবাহিনীর সিভিল সার্ভিসে কর্মরত মো. মোতালেব হোসেন (৩৯), তার স্ত্রী সাবিনা আক্তার (৩০), মেয়ে মুক্তা (১১) ও ছেলে সোয়াইব (৬) কে নিয়ে ৮ অক্টোবর মঙ্গলবার ঢাকা থেকে কুয়াকাটায় ভ্রমণ ও বেড়াতে গিয়ে ৯ অক্টোবর বুধবার রাত ২ টার দিকে প্রাইভেটকার যোগে ঢাকায় ফেরার পথে তাদের বহনকারী ( ঢাকা মেট্টো-১৭-৬২১৫)

প্রাইভেটকারটি খাদে পড়ে ওই পরিবারের ৪ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এছাড়াও প্রাইভেটকারে থাকা আরো ৪ জন মারা যায়।নিহতদের পরিবার সূত্রে জানা যায়,শেরপুর সদর উপজেলার রঘুনাথপুর দীর্ঘপাড়া গ্রামের ভীমগঞ্জ বাজার সংলগ্ন এলাকার বাসিন্দা মো. মোতালেব হোসেন। ঢাকায় চাকরির সুবাদে স্ত্রী, মেয়ে ও ছেলে নিয়ে বসবাস করে আসছিল। গত মঙ্গলবার মোতালেব হোসেন পরিবারের সদস্যদের সাথে নিয়ে ওই প্রাইভেটকার যোগে কুয়াকাটায় ভ্রমণ ও বেড়াতে যান। এদিকে ভ্রমণ শেষে বুধবার রাতে ঢাকায় ফেরার পথে পিরোজপুর জেলার নাজিরপুর ঢাকা-কুয়াকাটা মহাসড়কে পৌছামাত্র তাদের বহনকারী প্রাইভেটকারটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ প্রাইভেটকারে থাকা শেরপুরের একই পরিবারের ৪ জন সহ ৮ জন মারা যান।
এঘটনায় নিহত মোতালেবের গ্রামের বাড়িতে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর