1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. asifbadhon43@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
তারেক রহমান নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে ইনসাফের বাংলাদেশ: ব্যারিস্টার রিয়াসাদ আযিম হক আদনান সিলেট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহতদের মাঝে জামায়াতের আর্থিক সহযোগিতা প্রদান মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা। “দেয়া নেয়া” সিরাজদিখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ-আহতদের আর্থিক অনুদান ও দোয়া অনুষ্ঠান সিরাজদিখানে স্বরাষ্ট্র উপদেষ্টার পূজা মণ্ডপ পরিদর্শন ভ্রমণ শেষে প্রাইভেটকার খাদে পড়ে শেরপুরের একই পরিবারের ৪ জন নিহত সিরাজদিখানে ড. মাহমুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও রায় প্রত্যাহারের দাবিতে মানববন্ধ সিলেটে সাহিত্য কর্মশালা করেছে সাহিত্য ডটকম আসন্ন দূর্গা পূজায় শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় সিরাজদিখান ছাত্র সমাজের মতবিনিময়

সিলেটে সাহিত্য কর্মশালা করেছে সাহিত্য ডটকম

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪
  • ৫৩ বার পঠিত

সিলেট ব্যুরো:সিলেট নগরীতে সাহিত্য কর্মশালা বাস্তবায়ন করেছে তারুণ্যের স্বপ্নঘর সাহিত্য ডটকম। বাংলা সাহিত্যের কবিতা, গল্প, প্রবন্ধ ও শিশুসাহিত্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা বাস্তবায়ন করেছে সাহিত্য বিষয়ক এই সংগঠনটি। শুক্রবার বিকাল ৪টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত সময়ে নগরীর দরগা গেইটস্থ একটি অভিযাত হোটেলের সেমিনার কক্ষে এই কর্মশালা বাস্তবায়ন কর করা হয়েছে।

নাট্যাভিনেতা, ছড়া ও গল্পকার মিনহাজ ফয়সলের পরিচালনায় প্রশিক্ষণ কর্মসূচিতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন- কবি ও সাহিত্য সমালোচক মামুন সুলতান, খালেদ উদ-দীন ও শিশুসাহিত্যিক জসীম আল ফাহিম।

প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে বাংলা একাডেমির বানান রীতি বই, সনদপত্রসহ আরও অন্যান্য কবিতা, গল্পের বই প্রদান করা হয়।

সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রশিক্ষকগণ ছাড়াও আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছড়াকার ইয়াকুব বখ্ত বাহলুল, কবি তাজুল ইসলাম, লেখক ও সংগঠক তৌহিদুল ইসলাম, কবি আজমল আহমদসহ, জেনারুল ইসলাম আরও অনেকে।

প্রশিক্ষণার্থী হিসেবে উপস্থিত ছিলেন- ছড়াকার দেলোয়ার হোসেন দিলু, কবি কানিজ আমেনা কুদ্দুস, জীবন কৃষ্ণ সরকার, তাসলিমা খানম বিথী, ইয়াকুব শাহরিয়ার, আহমেদ কায়েস, আবদুস সামাদ, আবদুল বাসিত, নাইমুল ইসলাম, মইনুল হাসান আবির, শাহ পারভেজ, উবায়দুল্লাহ আহমেদ রনি, মিজানুর রহমান মাহিন ও আতাউর রহমান বঙ্গী প্রমুখ।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর