1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. asifbadhon43@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
তারেক রহমান নেতৃত্বে আগামীর বাংলাদেশ হবে ইনসাফের বাংলাদেশ: ব্যারিস্টার রিয়াসাদ আযিম হক আদনান সিলেট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে আহতদের মাঝে জামায়াতের আর্থিক সহযোগিতা প্রদান মুন্সিগঞ্জ ডিসি পার্কে জিয়া সাইবার ফোর্সের পরিচিতি সভা। “দেয়া নেয়া” সিরাজদিখানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ-আহতদের আর্থিক অনুদান ও দোয়া অনুষ্ঠান সিরাজদিখানে স্বরাষ্ট্র উপদেষ্টার পূজা মণ্ডপ পরিদর্শন ভ্রমণ শেষে প্রাইভেটকার খাদে পড়ে শেরপুরের একই পরিবারের ৪ জন নিহত সিরাজদিখানে ড. মাহমুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও রায় প্রত্যাহারের দাবিতে মানববন্ধ সিলেটে সাহিত্য কর্মশালা করেছে সাহিত্য ডটকম আসন্ন দূর্গা পূজায় শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় সিরাজদিখান ছাত্র সমাজের মতবিনিময়

দূর্নীতিমুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনে জামায়াতের বিকল্প নেই: মাওলানা হাবিবুর রহমান

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ১৩ বার পঠিত

সিলেট ব্যুরো: বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য  মাওলাান হাবিবুর রহমান বলেছেন, দূর্নীতিমুক্ত সমাজ ও রাষ্ট্র গঠনে জামায়াতের বিকল্প নেই। বিগত চুয়ান্ন বছর তার প্রমান। বৈধ-অবৈধভাবে ক্ষমতায় আসা রাজনৈতিক দলগুলো দেশ গঠনের কথা বললেও তারা নিজেদের আখের গোছানোর কাজে ব্যস্ত ছিল। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচারে ব্যস্ত ছিল। এতো পরিমান জুলুম নির্যানত ও লুটপাট করেছিল যে স্বাধীনতার স্বপক্ষের গোষ্ঠি দাবি করেও আজ তারা দেশ ছাড়া।
বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ড শাখার উদ্যোগে সিরাতুন্নবী (সা.) মাহফিল ও না’তে রাসুল (সা.) সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গত মঙ্গলবার (১ অক্টোবর) নগরীর উপশহরে এ অনুষ্ঠানের আয়োজর করা হয়।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট  আলেমে দীন অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম  আল মাদানি। তিনি বলেন, মহানবী হজরত মুহাম্মদ (সা) এর জীবনী থেকে শিক্ষা নিয়ে একটি আদর্শ ইসলামি সমাজ বিনির্মানে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী মানুষের ইহকালীন কল্যান ও পরকালীন মুক্তির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী সিলেট মহানগর শাহপরান থানা পশ্চিমের আমির মোঃ শাহেদ আলী। আলোচনা পেশ করেন বিশেষ অতিথি মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার,মাওলানা মাহবুবুর রহমান। উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী বদরুল আমিন হারুন, ড.  মোঃ হাসমত উল্লাহ, এডভোকেট মোঃ আলিম উদ্দিন, এডভোকেট আব্দুল ওয়াদুদ, এডভোকেট মোঃ আব্দুল্লাহ,  প্রিন্সিপাল মাওলানা জিল্লুর রহমান, বিশিষ্ট আইনজীবী বাহা উদ্দিন বাহার।
জামায়াতে ইসলামী সিলেট মহানগর ২২ নম্বর ওয়ার্ড (উপশহর) সভাপতি মোঃ আবু হাসানের সভাপতিত্ব ও ওয়ার্ড সেক্রেটারি মোঃ আব্দুল হালিম এর পরিচালনায় উক্ত সিরাত মাহফিলে উপস্থিত ছিলেন শাহপরান থানা পশ্চিমের নায়েবে আমির মোঃ আব্দুর রব, থানা সেক্রেটারি মোঃ নজরুল ইসলাম থানা এসিস্ট্যান্ট সেক্রেটারি মাও আহমদ হোসাইন, আইন বিষয় সম্পাদক এডভোকেট আব্দুল আহাদ সিদ্দিকী, প্রচার সম্পাদক আহমদ আল মাসুদ। ওয়ার্ড দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন হামিদ বকস মুহিন,মোঃ ওমর ফারুক ইমন, সাইফুল্লাহ মোঃ তোফায়েল, মোঃ সালেহ আহমদ, সুরকার সুজাউল কবির শামিম, মাওলানা আব্দুল লতিফ, আশরাফুজ্জামান প্রমুখ।
সিরাত মাহফিল পরবর্তী নাতে রাসুল (সা) সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এতে সিলেটের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন দিশারি শিল্পী গোষ্ঠী, সুরমা শিল্পী গোষ্ঠী নাতে রাসূল (সা) পরিবেশন করেন।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর