1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন রাষ্ট্র গঠনে ইসলামের বিকল্প নেই: খেলাফত মজলিস সিলেটের বুরজান চা বাগানে কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ ও কর্ম বিরতি করেছে পবিত্র ঈদ-এ  মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয় সিলেটের মাধবপুরে ৭ একর জায়গায় পরিবহন শ্রমিকদের জন্য নির্মিত হচ্ছে বিশ্রামাগার সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই: সিলেট বিভাগীয় কমিশনার প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন:আহমদ আজম খান মেঘালয়া চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট কয়লা ও পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির

বৈষম্যহীন রাষ্ট্র গঠনে ইসলামের বিকল্প নেই: খেলাফত মজলিস

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বার পঠিত

সিলেট ব্যুরো: খেলাফত মজলিসের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জোন পরিচালক অধ্যক্ষ মাওলানা শামসুজ্জামান চৌধুরী বলেছেন “ছাত্র-জনতার গণ-অভ্যুত্থান পরবর্তীতে বৈষম্যহীন আগামীর বাংলাদেশ গঠনে জাতী আজ ঐক্যবদ্ধ। রাষ্ট্রের সর্বত্র ফ্যাসিবাদের তৈরী জঞ্জাল সংস্কার করে দুর্নীতি মুক্ত রাষ্ট্র কাঠামো গড়তে ইসলামের কোন বিকল্প নেই। ইসলামই শান্তি ও মুক্তির একমাত্র গ্যারান্টি।”
আজ ১৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা ৭টায় নগরীর ইউনাইটেড সেন্টারে খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার ষান্মাসিক মজলিসে শুরার অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। সংগঠনের সিলেট মহানগরী সভাপতি মাওলানা তাজুল ইসলাম হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওঃ জাবেদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত শুরার অধিবেশনে মহানগর ও থানা শাখাসমুহের ষান্মাসিক রিপোর্ট পেশ ও পর্যালোচনা, বার্ষিক পরিকল্পনা মূল্যায়ন, কেন্দ্র ঘোষিত দাওয়াত ও সাংগঠনিক মাসের কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা করা হয়।
শুরা অধিবেশনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর সহ-সভাপতি মাওলানা শাহ আশিকুর রহমান, মাওলানা কারী সিরাজুল ইসলাম, মাওলানা রওনক আহমদ, আব্দুল হান্নান তাপাদার, ইঞ্জিনিয়ার আনোয়ারুল ইসলাম, ডাঃ মুহাম্মদ ফয়জুল হক, কে.এম আবদুল্লাহ আল মামুন, মাওলানা ইমদাদুল হক নোমানী, মাওলানা নুরুল ইসলাম জাকারিয়া, মাওলানা গোলাম রব্বানী, সহ-সাধারণ সম্পাদক প্রভাষক আহমদ সাইফুর রহমান, মাওলানা জুনায়েদ আহমদ, মাসুদ আহমদ প্রমুখ।
শুরার অধিবেশনে আগামী ৭ অক্টোবর উলামা সমাবেশ এবং ১৭ অক্টোবর সিলেট কোর্ট পয়েন্টে গণ-সমাবেশ কর্মসূচি ঘোষনা করা হয়। এছাড়াও অধিবেশনে গৃহীত এক প্রস্তাবে মাওলানা গোলাম রব্বানী কে সিলেট মহানগর শাখার সহ-সভাপতি হিসেবে মনোনীত করা হয়।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর