1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন রাষ্ট্র গঠনে ইসলামের বিকল্প নেই: খেলাফত মজলিস সিলেটের বুরজান চা বাগানে কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ ও কর্ম বিরতি করেছে পবিত্র ঈদ-এ  মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয় সিলেটের মাধবপুরে ৭ একর জায়গায় পরিবহন শ্রমিকদের জন্য নির্মিত হচ্ছে বিশ্রামাগার সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই: সিলেট বিভাগীয় কমিশনার প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন:আহমদ আজম খান মেঘালয়া চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট কয়লা ও পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির

সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বার পঠিত

সিলেট ব্যুরো: বিজিবি সিলেট সেক্টরের অধীনস্থ জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবির অভিযানে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করা হয়েছে।

বিজিবি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ১৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল সাড়ে ৬টায় জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবির আওতাধীন সুরাইঘাট বিওপির দায়িত্বপূর্ণ কানাইঘাট উপজেলার চতুল ঈদগাহ বাজার নামক স্থানে চোরাচালানী মালামাল পরিবহনে সন্দেহভাজন একটি বালি ভর্তি ট্রাককে চ্যালেঞ্জ করে বিজিবি টহল দল। বিজিবি টহল দলের টের পেয়ে ট্রাক রেখে চোরাকারবারি ও ট্রাক চালক পালিয়ে যায়। এসময় বিজিবি টহল দল বালি ভর্তি ট্রাকে অধিকতর তল্লাসী করে বালির স্তরের নিচে অভিনব কৌশলে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় সামগ্রী লুকানো অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে বিজিবি টহল দল বালি ভর্তি উক্ত ট্রাক হতে বিভিন্ন প্রকার ভারতীয় কাপড় সামগ্রী (শাড়ী, থ্রি পিস, লেহেঙ্গা, ধুতি কাপড়, থান কাপড় এবং বিবিধ) উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক সিজারমূল্য প্রায় দুই কোটি টাকা। চোরাকারবারি ও ট্রাক চালক পালিয়ে যাওয়ার কারণে অভিযানে কাউকে আটক করা যায়নি।
জকিগঞ্জ ব্যাটালিয়ন ১৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খোন্দকার মোঃ আসাদুন্নবী, পিএসসি বলেন, সীমান্তের সুরক্ষা নিশ্চিতকল্পে নিমিত্তে গোয়েন্দা তৎপরতাসহ চোরাচালান বিরোধী অভিযান চলমান রয়েছে। এরই অংশ হিসেবে উপরোক্ত অভিযান পরিচালনা করা হয়েছে। সীমান্ত সুরক্ষায় বিজিবি’র এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। আটককৃত কাপড় সামগ্রী তামাবিল শুল্ক অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন।
Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর