1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পঞ্চান্ন লক্ষ বিদেশি পর্যটক বাংলাদেশ ভ্রমণের জন্য কাজ করছে ট্যুরিজম বোর্ড চাইনিজ উশু ফাইটার স্কুল ও চাইনিজ মার্শাল আর্ট একাডেমির বেল্ট ও সার্টিফিকেট বিতরণ সম্পন্ন করা হয় যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা দেন হাছন রাজা লোকসাহিত্য ও সংস্কৃতি পরিষদের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সকাল- সন্ধ্যা ফ্রী মেডিক্যাল ক্যাম্প সম্পন্ন শেখ হাসিনা ভারতে বসে বিভিন্নভাবে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন :  আল্লামা মামুনুল হক বাংলাদেশের অর্থনৈতিক সংস্কারের পথিকৃৎ ছিলেন এম সাইফুর রহমান : ইমদাদ চৌধুরী এম. সাইফুর রহমান  দেশের অর্থনীতির ভিত্তি মজবুত করেছিলেন : কাইয়ুম চৌধুরী “সংসারী পুরুষ “ চট্টগ্রামে ২৮ হলুদ সাংবাদিকসহ ১০৯ জনের বিরুদ্ধে চট্টগ্রামে মামলা ”ছলনা”

সকলের সম্মিলিত প্রচেষ্টায় পিছিয়ে পড়া সিলেটকে এগিয়ে নিতে হবে : সিসিক মেয়র

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ২৬ বার পঠিত

সিলেট ব্যুরোচীফ-শরীফ গাজী: শিক্ষা ক্ষেত্রে সিলেট এখন পিছিয়ে পড়েছে। আগে বিভিন্ন প্রতিষ্ঠানে বড় কর্মকর্তা সিলেটের ছিলেন বর্তমানে তার সংখ্যা উদ্বেগজনক ভাবে কমেছে। আগামী প্রজন্মকে মেধাবী প্রজন্ম হিসেবে গড়ে তুলার আহ্বান জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী।

সোমবার (১৫ জুলাই) সিলেট শিক্ষা বোর্ডে এমপ্লয়ীজ ইউনিয়নের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন— ‘আমরা উন্নত ও পরিবেশ বান্ধব সিলেট চাই। কিন্তু আমরা পাহাড় কাটছি, গাছপালা কেটে পরিবেশ ধ্বংস করছি’। সিলেটকে গ্রীণ, ক্লিন স্মার্ট তৈরি করতে হলে আমাদের আরও সচেতন হতে হবে। পরিবেশ রক্ষা করতে হবে। সিলেটের উন্নয়নে সবধরনের সহযোগিতা করবেন প্রধানমন্ত্রী। সকলের সম্মিলিত প্রচেষ্টায় পিছিয়ে পড়া সিলেটকে এগিয়ে নিতে হবে। কোন পেশাকে ছোট মনে করা উচিৎ নয়। যেকোন কাজকে সম্মান করে আমাদের সবাইকে কর্মমুখী হতে হবে। বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করার জন্য প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তারই নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ নির্মিত হবে।

নিরঞ্জন সিংহের সভাপতিত্বে ও মোঃ হেলাল উদ্দিনের পরিচালনায় মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার।

এসময় সিলেট শিক্ষা বোর্ড ও সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তা—কর্মচারীগণ উপস্থিত ছিলেন।—বিজ্ঞপ্তি

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর