1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পঞ্চান্ন লক্ষ বিদেশি পর্যটক বাংলাদেশ ভ্রমণের জন্য কাজ করছে ট্যুরিজম বোর্ড চাইনিজ উশু ফাইটার স্কুল ও চাইনিজ মার্শাল আর্ট একাডেমির বেল্ট ও সার্টিফিকেট বিতরণ সম্পন্ন করা হয় যুক্তরাজ্য প্রবাসী আশরাফ ও লায়েকে সিলেটে স্বেচ্ছাসেবক দলের সংবর্ধনা দেন হাছন রাজা লোকসাহিত্য ও সংস্কৃতি পরিষদের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সকাল- সন্ধ্যা ফ্রী মেডিক্যাল ক্যাম্প সম্পন্ন শেখ হাসিনা ভারতে বসে বিভিন্নভাবে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন :  আল্লামা মামুনুল হক বাংলাদেশের অর্থনৈতিক সংস্কারের পথিকৃৎ ছিলেন এম সাইফুর রহমান : ইমদাদ চৌধুরী এম. সাইফুর রহমান  দেশের অর্থনীতির ভিত্তি মজবুত করেছিলেন : কাইয়ুম চৌধুরী “সংসারী পুরুষ “ চট্টগ্রামে ২৮ হলুদ সাংবাদিকসহ ১০৯ জনের বিরুদ্ধে চট্টগ্রামে মামলা ”ছলনা”

বন্যা দুর্গত মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ করেন

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৬০ বার পঠিত

সিলেট ব্যুরোচীফ-শরীফ গাজী:  সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে রবিবার (৭ জুলাই) সিলেট সিটি কর্পোরেশনের ২৮নং ওয়ার্ডের বরইকান্দি এলাকায় বন্যা দুর্গত অসহায়, গরীব ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, বন্যার্তদের পাশে থাকার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে যেকোন দুর্যোগ ও দুঃসময়ে সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। চলমান এই ভয়াবহ বন্যায় অতিতের ন্যায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট মহানগর যুবলীগ। সিলেটে যেকোনো দূর্যোগময় সময়ে সিলেট মহানগর যুবলীগ মানুষের পাশে ছিলো আগামীতে ও থাকবে। এই মানবিক সহায়তা কার্যক্রম যতদিন বন্যা থাকবে ততদিন কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।
সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সিলেট মহানগর যুবলীগ সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক কাজ করে যাচ্ছে। যেকোনো প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় সিলেট মহানগর যুবলীগ সবসময় প্রস্তুত রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন ইমু, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি নুরুল হক, সহ সম্পাদক রিমু খান, আব্বাস আহমদ, সদস্য এমদাদুল হক উবেদ, শেখ মো. আমিন, জামিল আহমদ, রোম্মান আহমদ, সাইফুর রহমান, শফিক মিয়া, সাইদুর রহমান জুনেল, হৃদয় আহমেদ, সুহেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর