1. admin@atvnews24.com : admin : Ashraf Iqbal
  2. bandpothik683@gmail.com : Asif Badhan : Asif Badhan
  3. smshorifgz@gmail.com : Shorif Gazi : Shorif Gazi
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্যহীন রাষ্ট্র গঠনে ইসলামের বিকল্প নেই: খেলাফত মজলিস সিলেটের বুরজান চা বাগানে কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিবাদ সমাবেশ ও কর্ম বিরতি করেছে পবিত্র ঈদ-এ  মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয় সিলেটের মাধবপুরে ৭ একর জায়গায় পরিবহন শ্রমিকদের জন্য নির্মিত হচ্ছে বিশ্রামাগার সমাজে সাম্য ও সম্প্রীতি প্রতিষ্ঠায়  রাসুল (সা.) এর আদর্শের কোনো বিকল্প নেই: সিলেট বিভাগীয় কমিশনার প্রয়োজনীয় সংস্কার শেষে নির্বাচনী রোড ম্যাপ ঘোষনা করুন:আহমদ আজম খান মেঘালয়া চেম্বার নেতৃবৃন্দের সাথে সিলেট কয়লা ও পাথর আমদানীকারক গ্রুপের মতবিনিময় সিলেটের কানাইঘাট সীমান্তে প্রায় দুই কোটি টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করলো বিজিবি ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার ২ ঘন্টার অবস্থান কর্মসূচী সফলে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মঙ্গলবারের র‌্যালি ও সমাবেশ সফল করার আহবান সিলেট মহানগর বিএনপির

পবিত্র ঈদ-এ  মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ কলেজ ছাত্রদলের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়

এটিভি নিউজ ২৪ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ০ বার পঠিত

সিলেট ব্যুরো: পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে সিলেট ল’ ছাত্রদলের উদ্যোগে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার (১৮সেপ্টেম্বর) বাদ মাগরিব কলেজ মিলনায়তনে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। কলেজ ছাত্রদলের সভাপতি শাহীন আহমদ এর  সভাপতিত্বে ও হোসাইন আহমদ হাছান এর সঞ্চালনায় আলোচনা অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কলেজ ছাত্রদলের সহ-সভাপতি জাবেদ আহমদ।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট ল’ কলেজের শিক্ষক সিলেট জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট এমাদুল্লাহ শহীদুল ইসলাম শাহীন, অ্যাডভোকেট আবুল খায়ের হেলাল, রাশেদুল ইসলাম, এড.ফৌজিয়া ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি মাহবুল হক চৌধুরী, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আব্দুল হাছিব, জেলা ছাত্রদলের সহ সভাপতি দেলোয়ার আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ লস্কর মুনিম, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফাহিম রহমান মৌসুম, মহানগর ছাত্রদলের যুগ্ন সম্পাদক আজহার আলী অনিক, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক একরামুল হক। স্বাগত বক্তব্য রাখেন ল’কলেজ ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজ ছাত্রদলের সহ-সভাপতি শাহান আহমদ, শফি আহমদ, যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ, আজির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম শাহেদ, সদস্য রায়হান ইসলাম, শহীদ আহমদ, এমদাদ আহমদ, রাহিব আহমদ, সাগর আহমদ, রাহিম আহমদ, জাকারিয়া, রাজিব আহমদ, জামাল আহমদ, হাবিবুর রহমান, সাহিন আহমদ প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, হযরত মুহাম্মদ (সাঃ) (সঃ) ছিলেন সর্বযুগের ও সর্বশ্রেষ্ঠ নবী ও রাসুল এবং তার উম্মত হিসেবে ইসলামের আলোকে আমাদের জীবন পরিচালিত করতে হবে।
বর্তমান পরিবেশ ও পরিস্থিতিতে দেশের গণতান্ত্রিক অবস্থা ফিরিয়ে আনতে আমাদের দায়িত্ব ও কর্তব্য রয়েছে। আমরা ছাত্রসমাজকে নিয়ে এক নতুন বাংলাদেশ গড়তে চাই। দীর্ঘ ১৬বছরের শিক্ষাঙ্গনের নৈরাজ্যকর পরিস্থিতি আর চাই না, ছাত্র রাজনীতিতে সহাবস্থান নিশ্চিত  ও শিক্ষার স্বাভাবিক পরিবেশ বজায় রাখতে হবে। সিলেটের  ছাত্ররাজনীতিতে ল কলেজ ছাত্রদলের ব্যাপক ভূমিকা রয়েছে। ভবিষ্যতেও এই ক্যাম্পাস থেকে ছাত্ররাজনীতিতে ছাত্ররা নেতৃত্ব দিবে বলে প্রত্যাশা করি।

Facebook Comments Box
এই ক্যাটাগরির আরও খবর